খুলনা | শুক্রবার | ২৪ নভেম্বর ২০১৭ | ১০ অগ্রাহায়ণ ১৪২৪ |

Shomoyer Khobor

নগরীতে বিএনপি’র ১০ নেতা কর্মী আটক : নিন্দা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৯ অক্টোবর, ২০১৭ ০২:২২:০০

নগরীতে বিএনপি’র ১০ নেতা কর্মী আটক : নিন্দা

নগরীর সোনাডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের ১০ জন নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। নাশকতা করতে পারে এবং আইন-শৃঙ্খলার অবনতি হতে পারে এমন সন্দেহে তাদেরকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক। তিনি বলেন, আটককৃত ১০ জনকে গতকাল বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।
আটককৃতরা হলেন, নগরীর ২৫নং ওয়ার্ড বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ওহেদুজ্জামান খোকন, যুবদল নেতা মনিরুজ্জামান মনি, খন্দকার সোহেল রানা, স্বেচ্ছাসেবক দল নেতা ইয়াছির, কামরুল, বিএনপি নেতা আশরাফ চৌধুরী ও ছাত্রদল নেতা রাব্বি।
এদিকে গতকাল মহানগর বিএনপি’র এক বিবৃতিতে অভিযোগ করে বলা হয়, কোন কারণ ছাড়াই বিনা উস্কানিতে নগরীতে বিএনপি’র নেতা-কর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি ও গণগ্রেফতার শুরু করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাতভর সোনাডাঙ্গা থানা বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল বাড়ি বাড়ি তল্লাশি অভিযান চালিয়ে নেতা-কর্মীদের আটক করেছে পুলিশ।  এছাড়া নেতা-কর্মীর বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে তাদের না পেয়ে পরিবারের সদস্যদের সাথে অসদাচারণ করে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে আটককৃতদের রাজনৈতিক কর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।  
বিবৃতিদাতারা হলেন, বিএনপি’র চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি এম নুরুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও কেসিসি’র মেয়র মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্তজা, সাবেক এমপি কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, খায়রুজ্জামান খোকা, স ম আব্দুর রহমান, জাহিদুল ইসলাম, ইকবাল হোসেন, এড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, ফখরুল আলম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মাহবুব কায়সার, ইকবাল হোসেন খোকন ও আসাদুজ্জামান মুরাদ প্রমুখ।  

 

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ