খুলনা | শুক্রবার | ২৪ নভেম্বর ২০১৭ | ১০ অগ্রাহায়ণ ১৪২৪ |

Shomoyer Khobor

খালিশপুরে চোখ তুলে নেয়া যুবকের শ্বশুর বাড়িতে হামলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৯ অক্টোবর, ২০১৭ ০২:২১:০০

খালিশপুরে চোখ তুলে নেয়া   যুবকের শ্বশুর বাড়িতে হামলা

নগরীর খালিশপুরে চোখ তুলে নেয়া যুবক শাহজালালের শ্বশুর বাড়িতে হামলা ও মারপিটের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে নয়াবাটি রেললাইনের পাশে অবস্থিত বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয় এক মহিলা আ’লীগের এক নেত্রীর নেতৃত্বে এ হামলার চালানো হয়েছে বলে শাহজালালের পরিবার দাবি করেছেন। এ সময় শাহজালালের স্ত্রী রাহেলা বেগম (২৬) ও মা রেনু বেগমকে (৬০) মারধর করা হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। সংবাদ পেয়ে র‌্যাবের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।   
শাহজালালের শাশুড়ি রানী বেগম অভিযোগ করে বলেন, স্থানীয় মহিলা আ’লীগের এক নেত্রীর নেতৃত্বে ৫ মহিলা ও ২ জন পুরুষ তাদের বাড়িতে সন্ধ্যা ৭টার দিকে প্রবেশ করে। এ সময় তারা অকথ্য ভাষায় গালিগালাজ এবং শাহজালালের স্ত্রী রাহেলা বেগম ও মা রেনু বেগমকে মারধর শুরু করে। মারপিটের কারণে তারা অচেতন হয়ে পড়ে। পরে আশপাশের লোকজন এলে তারা চলে যায়। তিনি বলেন, এ ঘটনার পর তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এছাড়া যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে শাহজালালের পরিবারের সদস্যরা আশঙ্কায় রয়েছে।   
শাহজালাল ও তার পরিবারের সদস্যদের দাবি পুলিশের বিরুদ্ধে মামলা করার অভিযোগেই তাদের উপর এই হামলা চালানো হয়। ঘটনাস্থল পরিদর্শনে এসে র‌্যাব কর্মকর্তারাও গণমাধ্যমের সামনে কোন কিছু বলতে রাজি হয়নি।
খালিশপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম বলেন, এক মহিলার এটিএম কার্ড শাহজালালের স্ত্রীর কাছে রাখা ছিল। এ জন্য কয়েকজন মহিলা তাদের বাড়িয়ে যায়। তাদের মধ্যে বাকবিতন্ডা হয়েছে বলে শুনেছি।

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ