খুলনা | বৃহস্পতিবার | ১৯ অক্টোবর ২০১৭ | ৩ কার্তিক ১৪২৪ |

Shomoyer Khobor

আবু নাসের টি-টোয়েন্টি দিয়েই শুরু হচ্ছে খুলনার ক্রিকেট মৌসুম

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১২ অক্টোবর, ২০১৭ ২৩:৩৯:০০

আবু নাসের টি-টোয়েন্টি দিয়েই শুরু হচ্ছে খুলনার ক্রিকেট মৌসুম

অবশেষে শেখ আবু নাসের টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট দিয়েই শুরু হচ্ছে খুলনার ক্রিকেট মৌসুম। আগামী মাসের শুরুতেই খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেটের ১৬টি দলের অংশ গ্রহেণ এ প্রতিযোগিতা অনুষ্ঠিহ হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেলর সার্বিক তত্ববধায়ন ও পৃষ্ঠপোষকতায় এবং খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রতিযোগিতার সবগুলো খেলা অনুষ্ঠিত হবে। এ প্রতিযোগিতা সামনে রেখে টুর্নামেন্ট পরিচালনা কমিটিও গঠন করা হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও টাউন ক্লােেবর সাধারণ সম্পাদক সুজন আহম্মেদকে চেয়ারম্যান ও সংস্থার যুগ্ম সম্পাদক শেখ হেমায়েত উল্লাহকে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সম্পাদক করা হয়েছে। টুর্নামেন্ট পরিচালনা কমিটি আগামী এক সপ্তাহের মধ্যে ক্লাবগুলোর সাথে সভা করে ফিক্সার ও অন্যান্য করনীয় সব কিছু ঠিক করবে।
আয়োজক সূত্রে জানা গেছে, টুর্নামেন্টে অংশ গ্রহণকারী ১৬টি দল ৪টি গ্র“পে বিভক্ত হয়ে অংশ নেবে। গ্র“প পর্বে সিঙ্গেল লীগ ভিত্তিতে খেলা শেষে শীর্ষ ৪টি দল সেমিফাইনালে উঠবে।
টুর্নামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান সুজন আহম্মেদ জানিয়েছেন, অত্যন্ত জাকজমকপূর্ণ ভাবে ও বর্ণাঢ্য আয়োজন থাকবে টুর্নামেন্ট ঘিরে। শহর জুড়ে প্যানা ও ফেস্টুন নির্মান করা হবে। প্রতিযোগিতার উদ্বোধনের আগের দিন শহর জুড়ে র‌্যালী করা হবে। উদ্বোধনের দিন টুর্নামেন্ট উপলক্ষ্যে নগরীর শিববাড়ি মোড়ে কনসার্টের আয়োজন করা হবে। এবার এ টুর্নামেন্ট প্রথমবার আয়োজিত হলেও সুজন আহম্মেদ জানিয়েছেন, এখন থেকে নিয়মিত ভাবে এ টুর্নামেন্ট আয়োজন করা হবে।  

 

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


ব্যাটিংয়ে শীর্ষে এনামুল বিজয়

ব্যাটিংয়ে শীর্ষে এনামুল বিজয়

১৯ অক্টোবর, ২০১৭ ০০:১০

এ কেমন মাঠে খেললো টাইগাররা

এ কেমন মাঠে খেললো টাইগাররা

১৯ অক্টোবর, ২০১৭ ০০:১০











ব্রেকিং নিউজ