খুলনা | বৃহস্পতিবার | ১৯ অক্টোবর ২০১৭ | ৩ কার্তিক ১৪২৪ |

Shomoyer Khobor

পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

খবর প্রতিবেদন | প্রকাশিত ১২ অক্টোবর, ২০১৭ ১৩:২৮:০০

হবিগঞ্জের বাহুবলে গ্রেপ্তারের পর পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজন ও চট্টগ্রামের মিরসরাইয়ে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দিদারুল আলম (৩৪) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।
হবিগঞ্জ :
হবিগঞ্জের বাহুবল উপজেলায় গ্রেপ্তারের পর পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজনের মৃত্যু হয়েছে।
বাহুবল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে দারাগাঁও চা-বাগানে গোলাগুলির এ ঘটনা ঘটে।
নিহত মদন মিয়া ওরফে মোজাম্মেল (৩৪) উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শাহপুর গ্রামের রহমান মিয়ার ছেলে।
ওসি মাজহারুল বলেন, অস্ত্র, ডাকাতি ও হত্যাসহ সাত মামলার আসামি মদনকে বুধবার গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তার সহযোগীদের নাম ও তাদের অস্ত্র রাখার জায়গা সম্পর্কে তথ্য মেলে।
“তাকে সঙ্গে নিয়ে অস্ত্র উদ্ধার ও অন্য ডাকাতদের ধরতে বৃহস্পতিবার ভোরে অভিযানে নামে পুলিশ। এ সময় পুলিশের ওপর গুলিবর্ষণ করে মদনের সহযোগীরা। পুলিশ পাল্টা গুলি করে। একপর্যায়ে মদন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ডাকাতদের গুলি লাগে তার বুকে।”
মদনকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান ওসি মাজহারুল।
চট্টগ্রাম :
চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোড়ারগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দিদারুল আলম (৩৪) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব।
র‌্যাব-৭ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহত দিদার জোরারগঞ্জ এলাকার মাহবুব আলমের ছেলে।
মিফতাহ উদ্দিন আহমেদ বলেন, মাইক্রোবাসে করে বিপুল পরিমাণ ফেনসিডিল আনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জোড়ারগঞ্জ দুর্গাপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়িতে তল্লাশি চালায় র‌্যাব। এ সময় দুটি মাইক্রোবাসকে থামানোর সংকেত দিলে সামনে থাকা মাইক্রোবাস থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। র‌্যাব পাল্টা গুলি ছুড়লে দিদার গুলিবিদ্ধ হয়ে মারা যান।
তিনি আরও জানান, গোলাগুলির সময় প্রথম মাইক্রোবাস থেকে কয়েকজন নেমে পেছনে থাকা মাইক্রোবাসে উঠে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে ফেলে যাওয়া ওই মাইক্রোবাস থেকে হাতে বিদেশি পিস্তলসহ দিদারের মরদেহ উদ্ধার এবং গাড়িতে তল্লাশি করে ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ