খুলনা | বুধবার | ১৭ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

সাবেক এমপি খান টিপু সুলতান আর নেই

মণিরামপুর প্রতিনিধি | প্রকাশিত ২০ অগাস্ট, ২০১৭ ০০:৪৩:০০

যশোরের মণিরামপুর উপজেলার সাবেক এমপি এড. খান টিপু সুলতান আর নেই। গতকাল শনিবার রাত ৯টা ৩৮ মিনিটে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।  গত বুধবার সকাল থেকে তিনি ঢাকা সেন্ট্রাল হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন। টিপু সুলতানের রাজনৈতিক সহকর্মী সাবেক ছাত্রলীগ নেতা প্রভাষক মামুনুর রশিদ জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লে¬খ্য, খান টিপু সুলতান পঞ্চম, সপ্তম ও নবম জাতীয় সংসদ নির্বাচনে যশোরের মণিরামপুর আসন হতে তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। এরপর দশম জাতীয় সংসদ নির্বাচনে দলের স্বতন্ত্র প্রার্থী স্বপন ভট্টাচার্যের কাছে হেরে যান তিনি।
টিপু সুলতান ১৯৬৯ সাল থেকে ১৯৭১ সাল পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এরপর ১৯৭৮ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত তিনি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরে তিনি জেলা আ’লীগের সহ-সভাপতি ছিলেন।
খান টিপু সুলতানের গত সোমবার প্রচন্ড জ্বর আসে। একপর্যায়ে বাসায় মেঝেতে পড়ে তিনি অজ্ঞান হয়ে যান। এরপর গত মঙ্গলবার সকালে তাকে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার সকাল ৯টার দিকে তার অবস্থা বেশ খারাপের দিকে যায়। পরে বেলা ১১টার দিকে তাকে অপারেশন থিয়েটারে নেন চিকিৎসকরা। তখন থেকে তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

 

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






কবি বেলাল চৌধুরী আর নেই

কবি বেলাল চৌধুরী আর নেই

২৫ এপ্রিল, ২০১৮ ০০:০৮

মির্জা ফখরুলের মায়ের ইন্তেকাল

মির্জা ফখরুলের মায়ের ইন্তেকাল

১৩ এপ্রিল, ২০১৮ ০০:০৮




আ’লীগ নেতা আরিফ টিটোর  ইন্তেকাল : শোক

আ’লীগ নেতা আরিফ টিটোর  ইন্তেকাল : শোক

২৮ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:৫৫



ব্রেকিং নিউজ











‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

১৭ অক্টোবর, ২০১৮ ০০:৩৭