খুলনা | বৃহস্পতিবার | ১৯ অক্টোবর ২০১৭ | ৩ কার্তিক ১৪২৪ |

Shomoyer Khobor

খালেদা জিয়া আমাকে মেরে ফেলতে চেয়েছিল : এরশাদ

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৮ অগাস্ট, ২০১৭ ০০:২০:০০

খালেদা জিয়া আমাকে মেরে ফেলতে চেয়েছিল। আমাকে ছয় বছর জেল হাজতে বন্দী রেখেছিলো। আমার স্ত্রীও জেল খেটেছেন। ওই সময় আমার হাজার হাজার নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও নির্যাতন করা হয়েছে। যাতে করে জাতীয় পার্টিকে ধ্বংস করা যায়। আমার মুক্তি ও হাসপাতালে চিকিৎসার জন্য অনশন করেছেন আমার স্ত্রী ও দলীয় নেতা-কর্মীরা। কিন্তু খালেদা জিয়ার মন গলেনি। তবে আল্লাহর রহমতে আমাকে তিনি মারতে পারেননি। জাতীয় পার্টিও ধ্বংস হয়নি।
গতকাল বৃহস্পতিবার দুপুরে বকশীগঞ্জ উপজেলার জব্বারগঞ্জে বন্যাদূর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্টপতি হুসেইন মুহাম্মদ এরশাদ।
তিনি আরো বলেন শত ষড়যন্ত্রের মাঝেও মহান সৃষ্টিকর্তার দয়ায় আমি এখনও বেঁচে আছি এবং সুস্থ আছি। আগামী সংসদ নির্বাচনে তিনশ আসনে প্রার্থী দেয়া হবে। আমরা জোর করে সীল মেরে ক্ষমতায় আসতে চাইনা। জনগণের ভোটে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে। তারপরই আমি রাজনীতি ছেড়ে দেব। তিনি বলেন বিএনপি কখনই ক্ষমতায় আসতে পারবেনা। আ’লীগ ও জাতীয় পার্টি দুই দলই পালাবদলে ক্ষমতায় আসবে।
সভায় তিনি জামালপুর-১ আসনে জাপার প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী এম সাত্তারকে দলীয় প্রার্থী ঘোষণা করেন এবং লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ