খুলনা | বৃহস্পতিবার | ১৮ অক্টোবর ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

তারকা উপস্থিতিতে সোহান-লিসার জমকালো সংবর্ধনা

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ০১ জুলাই, ২০১৭ ০০:৪৫:০০

আনুষ্ঠানিকভাবে শুরু হলো জাতীয় দলের ক্রিকেটার কাজী নুরুল হাসান সোহানের দ্বিতীয় ইনিংস। তারকা উপস্থিতিতে জমকালো বিবাহত্তোর সংবর্ধনা হলো জাতীয় দলের ক্রিকেটার নুরুল হাসান সোহান ও তাসনিম ইসলাম লিসার। গতকাল শুক্রবার রাতে নগরীর খুলনা ক্লাবে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোহানের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে চমক ছিলো জাতীয় দলের ক্রিকেটারদের উপস্থিতি। উপস্থিত ছিলেন ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা, মাহমুদুল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোস্তাফিজরা। আরও ছিলেন নগরীর রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দও। তবে বিবাহ অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য আমন্ত্রিত অতিথিদের তারকা ক্রিকেটারদের কাছে পাওয়া ও ছবি তোলার প্রতিযোগিতায় কিছুটা হলেও বিড়ম্বনায় পড়তে হয় সোহান ও তার পরিবারকে।
গতকাল রাত ৮টার পরেই আসতে শুরু করেন আমন্ত্রিত অতিথিরা। অবশ্য জাতীয় দলে সোহানের সতীর্থ ক্রিকেটাররা সোহান-লিসার জন্য সাজানো মঞ্চে অভিবাদন জানাতে আসেন রাত ৯টার পর। শুরুতেই আসেন মাহমুদুল্লাহ রিয়াদ, এরপর আসেন জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার, মোস্তাফিজ, ইমরুল কায়েস। এরপরই মঞ্চের সামনে ভীড় বাড়তে থাকে। সোহানকে অভিনন্দন জানানোর পাশাপাশি প্রিয় ক্রিকেটারকে কাছে পেয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা। এ সময় ক্রিকেটারদের পড়তে হয় খ্যাতির বিড়ম্বনায়। পরবর্তীতে নিরাপত্তা কর্মীদের অনুরোধে ধীরে ধীরে ভীড় হালকা হতে থাকে। এরপরই মঞ্চে এসে সোহান-লিসাকে অভিনন্দন জানান সস্ত্রীক মাশরাফি, সস্ত্রীক শাহরিয়ার নাফিস, সোহানের প্রথম কোচ মনোয়ার আলী মনু, জিয়াউর রহমান জনি।
ব্যবসায়ী শফিকুল ইসলামের মেয়ে তাসনিম ইসলাম লিসা সোহান ও তার পরিবারের পূর্ব পরিচিত। চ্যাম্পিয়ন্স ট্রফিতে যাওয়ার সপ্তাহখানেক আগে বাগদান হয় নুরুল ও তাসনিমের। এরপর ইংল্যান্ড ও আয়ারল্যান্ডে ৫০ দিনের সফর শেষ করেই জীবনের ‘দ্বিতীয় ইনিংস’ শুরু করার সিদ্ধান্ত নিলেন তিনি।
সোহান ও লিসার জানা শোনা অবশ্য কলেজ জীবন থেকেই। দু’জনে একসাথে খুলনা মজিদ মেমোরিয়াল সিটি কলেজে পড়াশুনা করেছেন, পরবর্তীতে খুলনার নর্দান ইউনিভার্সিটিতেও এক সাথে পড়াশুনা করেন তিনি। কলেজ জীবন থেকেই দু’জনের মধ্যে ভালো লাগা তৈরি হয়, যেটি এখন পূর্ণ রূপ নিতে যাচ্ছে।
 

 

 

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

ব্যাটে বলে খুলনায় সৌম্যময় দিন

ব্যাটে বলে খুলনায় সৌম্যময় দিন

১৮ অক্টোবর, ২০১৮ ০০:১০

‘এই ট্রফি একদিন  আমাদের ঘরে আসবে’

‘এই ট্রফি একদিন  আমাদের ঘরে আসবে’

১৮ অক্টোবর, ২০১৮ ০০:১০







বিশ্বকাপ ট্রফি আসছে না খুলনায়

বিশ্বকাপ ট্রফি আসছে না খুলনায়

১৭ অক্টোবর, ২০১৮ ০১:০৫

চার হাজার রানের মাইলফলকে জিয়া

চার হাজার রানের মাইলফলকে জিয়া

১৭ অক্টোবর, ২০১৮ ০০:১০




ব্রেকিং নিউজ











শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

১৮ অক্টোবর, ২০১৮ ০০:৪৯