খুলনা | মঙ্গলবার | ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

অভিনেতা নাজমুল হুদা বাচ্চু আর নেই

খবর প্রতিবেদন | প্রকাশিত ২৯ জুন, ২০১৭ ০০:২৩:০০

জনপ্রিয় অভিনেতা নাজমুল হুদা বাচ্চু আর নেই। (ইন্নালিল্লাহি...রাজিউন)। গতকাল বুধবার ভোরে রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী ও তিন কন্যা রেখে গেছেন।
মরহুমের পরিবার সূত্রে জানা গেছে, ঈদের দুইদিন আগে জ্বরে আক্রান্ত হলে নাজমুল হুদাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। বেশ কিছু টেস্ট করানোর পর তার হার্টে সমস্যা ধরা পড়ে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার ভোরে তার মৃত্যু হয়।
তার স্ত্রী লিনা নাজমুল জানান, ঈদের দু’দিন আগে পর্যন্ত নাজমুল হুদা বাচ্চু শুটিং করেছেন। গত শনিবার শুটিং থেকে রাজধানীর ইন্দিরা রোডের এ্যাপার্টমেন্টে ফেরার পর জ্বর হয় তার। একইসঙ্গে রক্তচাপ মাত্রাতিরিক্ত কমে যায়। ঈদের দিন দুপুরে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বাচ্চুর হার্টে সমস্যা ধরা পড়ে।
পারিবারিক সূত্র জানায়, বুধবার বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে নাজমুল হুদা বাচ্চুর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।
প্রসঙ্গত, নাটক-বিজ্ঞাপন ছাড়াও জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র বিভিন্ন নাটিকায় নিয়মিত ছিলেন নাজমুল হুদা বাচ্চু। প্রবীণ এ অভিনেতার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘সূর্য দীঘল বাড়ী’, ‘দরিয়া পাড়ের দৌলতী’, ‘সারেং বৌ’, ‘চন্দ্রগ্রহণ’, ‘ডাক্তার বাড়ী’, ‘বিদ্রোহী পদ্মা’, ‘শ্রাবণ মেঘের দিন’, ‘শঙ্খনীল কারাগার’, ‘অজ্ঞাতনামা’, ‘রানওয়ে’ প্রভৃতি। দর্শকদের মন জয় করা এই অভিনয়শিল্পী জীবদ্দশায় পেয়েছেন অনেক পুরস্কার।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ







কবি বেলাল চৌধুরী আর নেই

কবি বেলাল চৌধুরী আর নেই

২৫ এপ্রিল, ২০১৮ ০০:০৮

মির্জা ফখরুলের মায়ের ইন্তেকাল

মির্জা ফখরুলের মায়ের ইন্তেকাল

১৩ এপ্রিল, ২০১৮ ০০:০৮




আ’লীগ নেতা আরিফ টিটোর  ইন্তেকাল : শোক

আ’লীগ নেতা আরিফ টিটোর  ইন্তেকাল : শোক

২৮ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:৫৫


ব্রেকিং নিউজ





যশোরে সাংবাদিক নোভার  আত্মহত্যা

যশোরে সাংবাদিক নোভার  আত্মহত্যা

২৩ অক্টোবর, ২০১৮ ০০:৫৬