খুলনা | বুধবার | ২১ নভেম্বর ২০১৮ | ৭ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

সময়ের খবরের সাথে একান্ত সাক্ষাৎকার

আগামীতে টাইগাদের সাফল্য অব্যাহত থাকবে : সাকিব আল হাসান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৪ জুন, ২০১৭ ০০:৩৬:০০

বর্তমান বিশ^সেরা অল রাউন্ডার সাকিব আল হাসান একদিন আগেই খুলনা ঘুরে গেছেন। খুলনাতে স্থানীয় হোটেল সিটি ইন-এ তিনি এতিম শিশুদের সাথে ইফতার ও দোয়া মহাফিলে অংশ গ্রহণ করেন। মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংক তাকে এ সুযোগ করে দেয়। তিনি বাংলালিংকের ব্রান্ড এ্যাম্বাসেডর হিসেবে রয়েছেন। ইফতার মাহফিলে বাংলালিংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  
ইফতার মাহফিল শেষে বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার-সাকিব আল হাসান সময়ের খবরের সাথে একান্ত সাক্ষাৎকারে মিলিত হন। এ সময় এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিগত কয়েক বছরে বাংলাদেশ দলের বেশ অগ্রগতি হয়েছে। এবারের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭ তে সেমিফাইনালে পৌঁছাতে পেরে আমরা গর্বিত। এটি আমাদের প্রত্যাশাকে আরও বাড়িয়ে দিয়েছে। আমি আশাবাদী সামনের দিনে বাংলাদেশ টাইগাররা ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সকল ক্ষেত্রেই সেরা মান বজায় রাখবে এবং এ সাফল্য অব্যাহত থাকবে। যা আমাদেরকে সামনের দিনগুলোতে আরও ভাল করতে সাহায্য করবে। পারিবারিক জীবন নিয়ে তিনি বলেন, ইদানিং বেশ ব্যস্ত সময় যাচ্ছে। তারপরও যতটা সম্ভব অব্রি-কে খুশি রাখার এবং ওর সাথে স্মরণীয় কিছু সময় কাটানোর চেষ্টা করি।      
দেশ সেরা মোবাইল নেটওয়ার্ক বাংলালিংক সম্পর্কে সাকিব বলেন, বাংলালিংকের মত এ রকম একটি গ্রাহকবান্ধব ব্র্যান্ডের সাথে কাজ করতে পেরে আমি ভীষণ গর্বিত। দেখতে দেখতে প্রায় অনেকদিন যাবৎ এই ব্র্যান্ডটির সাথে কাজ করছি। বাংলালিংকের বিভিন্ন উদ্ভাবনী ক্যাম্পেইন এবং বিজ্ঞাপনে কাজ করতে পেরে আমি বেশ আনন্দিত। আশা করি ভবিষ্যতেও বাংলালিংকের সাথে আরও উল্লেখযোগ্য কিছু কাজ করার সুযোগ পাব। ইতিমধ্যেই আপনারা দেখেছেন বাংলালিংক গ্রাহকদের ডিজিটাল যুগের চাহিদা মেটাতে ডিজিটাল কোম্পানিতে রূপান্তরিত হচ্ছে। বাংলালিংকের এই ডিজিটাল অগ্রযাত্রার সাথে থাকতে পেরে আমি গর্বিত।
তিনি আরও বলেন, আপনারা জানেন আমি বাংলালিংকের সাথে বিগত ৩ বছর ধরে আছি। বাংলালিংক এখন আমার পরিবারের মত। তাই শিশিরের সাথে এক সাথে কাজ করার মজা ও অভিজ্ঞতা দারুণ। আমরা দুইজনই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি এবং আমরা সাধারণ জীবনে যেমন অভিনয়ের ক্ষেত্রেও তেমন থাকার চেষ্টা করি।  
বাংলালিংকের ডিজিটাল কোম্পানিতে রূপান্তরিত হওয়ার বিষয়ে বিশ্ব সেরা এ অলরাউন্ডার বলেন, ডিজিটাল কে ঘিরেই ভবিষ্যৎ। বাংলালিংক চায় তার গ্রাহকদের ভবিষ্যতের ডিজিটাল বিশ্বের সাথে সংযুক্ত করতে এবং খুলে দিতে চায় সীমাহীন সম্ভাবনার দ্বার। গ্রাহকদের ডিজিটাল যুগের চাহিদা মেটাতে, বাংলালিংক নিজেকে সেই লক্ষে প্রস্তুত করছে। আমরা দেখতে পাচ্ছি, বাংলালিংক যেভাবে তার কার্যক্রম চালাচ্ছে এবং সম্মানীত গ্রাহকদের সেবা দিয়ে আসছে এতে করে গ্রাহকদের ডিজিটাল সেবা প্রদানের ক্ষেত্রে এটি সবার আগে থাকবে।
অনাথ শিশুদের নিয়ে বাংলালিংকের এরকম একটি ব্যতিক্রমধর্মী ইফতার আয়োজনের ব্যাপারে সাকিব বলেন, আসলেই এটি একটি বেশ ব্যতিক্রমধর্মী ইফতার আয়োজন। এ রকম একটি আয়োজনের উদ্যোগ গ্রহণের জন্য বাংলালিংককে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। একজন সন্তানের বাবা হিসেবে আমি মনে করি, অভিভাবকহীন এই শিশুগুলোর পাশে দাঁড়ানো আমাদের দেশের প্রত্যেকটি নাগরিকের নৈতিক কর্তব্য। বাংলালিংকের এই চমৎকার উদ্যোগের ফলে খুলনার এই শিশুদের মুখে কিছুটা হাসি ফোটানো সম্ভব হবে বলে আমি মনে করি। বাংলালিংক বিগত অনেক বছর যাবৎ রমজান মাসে এই ধরনের কার্যক্রম করে আসছে। আমি সবাইকে আহ্বান জানাবো এই ধরনের মহৎ উদ্যোগ গ্রহণ করার জন্য। এছাড়া বিভিন্ন ধরনের সামাজিক কর্মকান্ডে বাংলালিংকের অংশগ্রহণকে আমি একটি ইতিবাচক দিক বলে মনে করি। এতে করে এটি কেবল গ্রাহকদের মাঝেই জনপ্রিয় হচ্ছে না বরং এই উদ্যোগগুলোর মাধ্যমে দেশের সামাজিক কর্মকান্ড ও সংস্কৃতি একটি ভিন্ন রূপ পাচ্ছে।       
ভক্তদের উদ্দেশ্যে সাকিব বলেন, ক্রিকেটপ্রেমী বাংলাদেশের মাটিতে জন্মগ্রহণ করতে পেরে আমি অত্যন্ত গর্বিত। ভক্তরা আমাদের কাছ থেকে সব সময়ই ভাল কিছু আশা করে আর তাদের অনুপ্রেরণায়ই আমাদের ক্রিকেট দল বর্তমানে এতটা অগ্রসর হয়েছে। আমি আশা করি আগামী দিনগুলোতেও যেন তারা বাংলাদেশ ক্রিকেট দলের পাশে এভাবে থাকে এবং আমাদের অনুপ্রাণিত করে।
ঈদ কোথায় করবেন এমন প্রশ্নের জবাবে সাকিব আল-হাসান জানান, ঈদ আমাদের প্রধান ধর্মীয় উৎসব। যখন দেশে থাকি সব সময় চেষ্টা করি পরিবারের সাথে এবং এলাকার মানুষের সাথে কাটানোর। এইবারও আশা করি এর ব্যতিক্রম হবে না। সব কিছু ঠিক থাকলে আশা করছি প্রিয়জনদের সাথেই ঈদ করব।

 

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ









ব্রেকিং নিউজ






পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) আজ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) আজ

২১ নভেম্বর, ২০১৮ ০১:২৩


নগরীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

নগরীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

২১ নভেম্বর, ২০১৮ ০১:২০