খুলনা | মঙ্গলবার | ১৮ ডিসেম্বর ২০১৮ | ৪ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

সহ-সভাপতি সাইফুল-দারা-বাবলু-তপন

কাজী শামীম জেলা ক্রীড়া সংস্থার পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ০৪ এপ্রিল, ২০১৭ ০১:৩৬:০০

খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই শেষে সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন কাজী শামীম আহসান। নির্বাচনে দুই সাধারণ সম্পাদক প্রার্থীই সমান সংখ্যক ১০৭টি করে ভোট পাওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী টস করে ফলাফল নির্ধারিত হয়। এছাড়া নির্বাচনে দারা-রফিকুল-শামীম-মোতালেব-সুজন পরিষদের সম্মিলিত ক্রীড়া সংগঠকের অধিকাংশ প্রার্থী বিজয়ী হয়েছেন। গতকাল সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ ও পরে ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়। উৎসবমুখর পরিশেষে অনুষ্ঠিত এ নির্বাচনে ২২০ জন ভোটারের মধ্যে ২১৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে ৪টি সহ-সভাপতির মধ্যে এড. সাইফুল ইসলাম সর্বাধিক ১৩৩ ভোট পেয়েছেন। এস এম মোর্ত্তজা রশিদী দারা ১২৫ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া ১০৪ ভোট পেয়ে মোস্তাফিজুর রহমান বাবলু ও ১০২ ভোট পেয়ে আজমল আহমেদ তপন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। এই পদে নির্বাচন করা অপর চার প্রার্থী হলেন রফিকুল ইসলাম, এ মনসুর আজাদ, এড. গোলাম রহমান বাবু ও সফিকুর রহমান।
অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে ১২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ মোতালেব মিয়া। তার প্রতিদ্বন্দ্বী মজিবর রহমান ফয়েজ পেয়েছেন ৮৯ ভোট। যুগ্ম-সম্পাদক পদে শেখ হেমায়েত উল্লাহ ১২৫ ও জিএম রেজাউল ইসলাম ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে নির্বাচনে অংশ নেয়া অপর দুই প্রার্থী মোঃ ইউসুফ আলী ৯৫ ও একরামুল কবীর মিল্টন পেয়েছেন ৯১ ভোট। কোষাধ্যক্ষ পদে ১২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হাসান জহির মুকুল। তার প্রতিদ্বন্দ্বী ইমতিয়াজ হোসেন পিলু পেয়েছেন ৮২ ভোট। এছাড়া ১৩টি সদস্য পদে নির্বাচিত হয়েছেন এস এম খালিদিন রশিদী সুকর্ন, মোঃ মোমতাজ আহম্মেদ তুহিন, মোল্লা খায়রুল ইসলাম, সুজন আহম্মেদ, ফরহাদ নেওয়াজ সিমু, মনোয়ার আলী মনু, শরীফ বদরুজ্জামান মামুন, নাজমুস সাদাত সুমন, মোস্তাফিজুর রহমান ফিরু, কনক রহমান, ইনামুল কবীর মুন্নু, ফয়সাল আহমেদ পপা ও ওয়াহিদুর রহমান বাবু নির্বাচিত হয়েছেন।
সংরক্ষিত উপজেলা সদস্যের দু’টি পদে নির্বাচিত হয়েছেন খান নজরুল ইসলাম ও এবিএম কামরুজ্জামান। সংরক্ষিত দু’টি মহিলা সদস্য পদে নির্বাচিত হয়েছেন ফাতেমা আজাদ মৌরি ও পারভীন রহমান।

 

 

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ








ওয়ানডেতে সফলতার বছর টাইগারদের

ওয়ানডেতে সফলতার বছর টাইগারদের

১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:১০

আবারো আফ্রিকার বর্ষসেরা সালাহ

আবারো আফ্রিকার বর্ষসেরা সালাহ

১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:১০


বাংলাদেশী ক্রিকেটার খুঁজছে কেকেআর

বাংলাদেশী ক্রিকেটার খুঁজছে কেকেআর

১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:১০



ব্রেকিং নিউজ